চোর
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবন ২৮-০৪-২০২৪

সিদ কেটে ঢুকে ঘরে,চোর এসে চুরি করে। চোরে চুরি করে ডাকাত সেজে মানুষ মারে। মানুষ মেরে লুট করে সর্বস্ব হজম করে। বাসে-ট্রেনে, লঞ্চ-ইষ্টিমারে অজ্ঞান করে পকেটমার তার পকেট ভরে। সর্বস্ব হারিয়ে ফেলে অজ্ঞান দলের কবলে পড়ে। পাহারাদারকে বেধে রেখে সর্বস্ব লুট করে । পুলিশ এসে চোর ধরে থানায় নিয়ে হাজতে ভরে। হাকিম এসে বিচার করে, উকিল এসে জামিন করে। চোর জামিন পেয়ে আবার চুরি করে। চোরের তো নেই কোন ধর্ম চুরি করাই যে তার কর্ম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।